Wednesday 29 December 2010

আজাদীপাগল জনতা ভারতকে করিডোর দেবে না : প্রধান



স্টাফ রিপোর্টার

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, ভারতের করিডোর-ট্রানজিট রাষ্ট্র হওয়ার জন্য জাতি স্বাধীনতা সংগ্রাম করেনি। বেরুবাড়ি দিল্লিকে নজরানা দিয়েও গত ৪০ বছরে আমরা তিন বিঘা করিডোরের দখল পাইনি। তিনি বলেন, সাতরাজ্যের স্বাধীনতা সংগ্রাম ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। কিন্তু রক্তে কেনা বাংলাদেশের টাকা ও শ্রমে আমরা হিন্দুস্তানি হানাদারদের জন্য সড়ক বানিয়ে দিতে পারি না।
তিনি বলেন, এরই মধ্যে বিদেশি এজেন্ডা বাস্তবায়নে দেশপ্রেমিক সেনাবাহিনীকে পঙ্গু ও সীমান্তের অতন্দ্র প্রহরী বিডিআরকে শেষ করে দেয়া হয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ করিডোর-ট্রানজিট-সমুদ্রবন্দর ও জাতীয় বিদ্যুত্ গ্রিডকে ভারতের সঙ্গে যুক্ত করে দেশ বিক্রির দলিলে সই করে এসেছে। বাংলাদেশের আকাশে এখন পরাধীনতার কালো ছায়া। আর দেশপ্রেমিকদের সামনে এখন একটাই এজেন্ডা—রুখো করিডোর বাঁচাও দেশ, আধিপত্যবাদী দিল্লির কালো হাত ভেঙে দাও। আজাদিপাগল জনতা জান দেবে, তবু ভারতকে করিডোর দেবে না ইনশাল্লাহ।
গতকাল বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘রুখো করিডোর বাঁচাও দেশ, আধিপত্যবাদের কালো থাবা ভেঙে দাও’—স্লোগান নিয়ে নগর যুব জাগপা আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর যুব জাগপা সভাপতি এসএম মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিএম আবদুল আজিজের পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন দলের সাধারণ সম্পাদক খন্দকার লুত্ফর রহমান। বক্তব্য রাখেন নগর জাগপা সভাপতি আসাদুর রহমান খান, সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানু, যুব জাগপার সভাপতি বেলায়েত হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক ইনছান আলম প্রমুখ

No comments:

Post a Comment